ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বেনাপোল বন্দর এলাকায় এবার মিলল ২৫ ককটেল 

বেনাপোল বন্দর এলাকায় এবার মিলল ২৫ ককটেল 

যশোরের বেনাপোল বন্দর এলাকায় অভিযান পরিচালনা করে এবার ২৫টি ককটেল বোমা উদ্ধার করেছে বেনাপোল যশোর র‍্যাব-৬ এর সদস্যরা। গত ৩ দিনে পুলিশ ও র‍্যাবের সদস্যরা বন্দর এলাকা থেকে মোট ৬৬টি ককটেল উদ্ধার করেছে।

শুকবার (৮সেপ্টেম্বর) ৮টার দিকে পরিত্যক্ত অবস্থায় এ ককটেল বোমা উদ্ধার করা হয়।

এর আগে ২ সেপ্টেম্বর যশোর র‍্যাবের সদস্যরা বন্দর এলাকার বাদল হোসেনের পরিত্যাক্ত একটি বাড়ী থেকে ১৮ পিচ ককটেল উদ্ধার করে। তার পরের দিন ৩ সেপ্টেম্বর বন্দরের আরএক জায়গা থেকে পোর্ট থানার পুলিশ ২৩পিচ ককটেল উদ্ধার করে। তবে বেনাপোল বন্দর এলাকাই এখন একটা ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে।

বেনাপোল পোর্টথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামাল হোসেন ভূইয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬ এর সদস্যরা বন্দর এলাকার ক্যামিক্যাল সেডের পিছনে অভিযান চালিয়ে ক্যামিক্যাল সেডের পিছনে বাগানের ভিতর থেকে কয়েকটি প্যাকেটের ভিতর থেকে ২৫ টি ককটেল বোমা উদ্ধার করেছে। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। ককটেল গুলি পোর্ট থানায় জমা দেয়া হয়েছে। বোমা গুলি কারা রেখেছে তা তদন্ত করা দেখা হচ্ছে। বোমা গুলি নিঃক্রিয় করার জন্য পানিতে ভিজিয়ে রাখা হয়েছে।

তিনি বলেন, শান্ত বন্দরকে অশান্ত করতে একটি পক্ষ বোমা গুলি বন্দর এলাকায় জমা করছে বলে ধারনা করা হচ্ছে।গত তিন দিনে বেনাপোল বন্দর এলাকা থেকে মোট ৬৬ পিচ ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় গত দুদিন আগে বাদল হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ।

বেনাপোল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত